আখাউড়ায় মাদকমুক্ত সমাজ গড়তে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত।

0
280

আখাউড়া প্রতিনিধি,মোঃ মোশারফ হোসেন কবির খেলাধুলার সংঙ্গে থাকি মাদকমুক্ত সমাজ গড়ি’ এই শ্লোগানগাকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দক্ষিণ মনিয়ন্দ মংলামুড়া সরকার বাড়ীর যুবলীগ নেতা ইকবাল সরকারের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে, বুধবার বিকেলে স্থানীয় মংলামুড়া সরকারবাড়ী সংলগ্ন মাঠে অনুষ্ঠিত খেলায় মনিয়ন্দ দক্ষিণ পাড়া ফুটবল একাদশকে(০৩-০১) তিন এক গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মংলামুড়া ফুটবল একাদশ।

স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা ইকবাল সরকারের সার্বিক ব্যাবস্থাপনায় অনুষ্ঠিত খেলার পুরষ্কারদাতা সৌদি আরব প্রবাসী  মোঃ জাকির হোসেন ও  মোঃ আরাফাত হোসেন। খ্যাতিমান ফুটবলার জালাল সরকারের পরিচালনায় খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দ্বীপক, এসময় ফুটবল খেলার গুরুত্ব এবং এর অতীত ইতিহাস নিয়ে মুল্যবান বক্তব্য রাখেন মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান শিশু, সাধারন সম্পাদক খালেকুজ্জামান আলমগীর, গোপীনাথপুর নতুন বাজার পরিচালনা কমিটির সভাপতি মমিনুল ইসলাম মলাই, মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওঃ গাজীউর রহমান এবং মোঃ মফিকুল খন্দকারসহ আরো অনেকে।

খেলার আয়োজক যুবলীগ নেতা মোঃ ইকবাল সরকার জানিয়েছেন, যুব সমাজকে মাদক থেকে মুক্ত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই, তাই এই ধরনের সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন আমি ও আমার পরিবার ভবিষ্যতেও অব্যাহত রাখব।

পরে সকল খেলোয়ারদের গলায় মেডেল ও বিজয়ী দলের অধিনায়ক ও টিম ম্যানেজমেন্টের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলেদেন উপস্থিত সকল অতিথিরা।