ত্রাণ সামগ্রী উপহারের মাধ্যমে পাহাড়পুর ইউনিয়ন প্রবাসী মানব কল্যাণ সংগঠনের শুভ উদ্বোধন

0
350

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর ইউনিয়ন প্রবাসী মানব কল্যাণ সংগঠনের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৮শে আগস্ট শনিবার আউলিয়া বাজার মুক্তমঞ্চে মো: ফয়সাল আহমেদ বাছির মেম্বারের কুরআন তেলাওয়াতের মাধ্যমে পাহাড়পুর ইউনিয়ন প্রবাসী মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে ২০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগিতার মাধ্যমে সংগঠনের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন ও আললোচনা সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম, অলি আহমেদ, আউলিয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল রফিক মেম্বার, সাধারণ সম্পাদক আলী হোসেন সহ পাহাড়পুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও এলাকার বিশিষ্টজনরা।

পরে সংগঠনের দেশে থাকা সদস্যরা সংগঠনটি সর্বাঙ্গীণ মঙ্গল কামনা সহ সংগঠনের সকল সদস্যের জন্য দোয়া ও দোয়া পরিচালনা করেন আউলিয়া বাজার জামে মসজিদের খতিব মাওলানা নুরুল হক

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন পাহাড়পুর ইউনিয়ন প্রবাসী মানব কল্যাণ সংগঠন একটি সেবামূলক সংগঠন। আমরা সংগঠনটি মঙ্গল কামনা করি। প্রবাসে থেকে সদস্যরা যারা আয় উপার্জনের টাকা দিয়ে অসহায় দরিদ্র মানুষদের কে সহযোগিতা করে যাচ্ছে নিঃসন্দেহে এটি একটি ভালো কাজ। তাই তাদের এই মহৎ কাজকে সবাই সাধুবাদ জানান।