আখাউড়ায় নয়ামুড়া আম্বিয়া খাতুন মহিলা মাদ্রাসার সাধারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

0
278

আখড়া প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির,,,
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের দক্ষিণ নয়ামুড়া আম্বিয়া খাতুন আনোয়ারুল উলুম মহিলা মাদ্রাসার সাধারন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদযোহর মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি নজরুল ইসলামের নিজ বাড়ীতে স্থাপিত মাদ্রাসার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দেশবরেন্য আলেম মাওলানা গাজী ইয়াকুব উসমানী সাহেব।

হাফেজ মাওলানা মহিবুল্লাহ হেলালী সাহেবের উপস্থাপনায় দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আল্লামা শাকির আলম, হাফেজ মাওলানা সাদেকুল ইসলাম, হাফেজ মাওলানা শহিদুল্লাহ, হাফেজ মাওলানা আক্তারুজ্জামান, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ কাউসার মিয়া, মোহনা টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি সাংবাদিক মোশারফ হোসেন কবির এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে বলেন, অত্রএলাকার মধ্যে সর্বপ্রথম স্থাপিত এই মহিলা মাদ্রাসাটির মাধ্যমে এলাকার মহিলা ছাত্রীরা খাছপর্দা সহকারে কোরআন হাদিসের সঠিক জ্ঞান অর্জন করতে পারবে, তাই এই মাদ্রাসাটি পরিচালনার জন্য সকলের দোয়া ও সহযোগীতা চান তারা। পরে উপস্থিত সকলকে নিয়ে প্রতিষ্ঠানের উন্নতি ও সকলের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।