বিজয়নগর উপ‌জেলা প্রেসক্লা‌বের শুভেচ্ছা ও অভিনন্দন।

0
197

ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন-এ নব নির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক শাজাহান সাজু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ, সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক মুজিবুর রহমান, সদস্য মোঃ মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ-কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিজয়নগর উপ‌জেলা প্রেসক্লা‌বের সাংবাদিববৃন্দ।

এক অভিনন্দন বার্তায় প্রেসক্লাবের সাংবাদিকরা জানান, আমাদের প্রত‌্যাশা নব নির্বাচিত সাংবাদিকবৃন্দ জেলায় কর্মরত সকল সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের সুযোগ সুবিধা বৃদ্ধি করার জন্য কার্যকর ভূমিকা রাখবে। সাংবাদিকের স্বার্থ সুরক্ষার নিশ্চিত করবে। অপসাংবাদিকতাকে কঠোর হস্তে দমন করবে।

পরিশেষে সকল গণমাধ্যমকে সাধারণ মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বর হিসেবে প্রতিষ্ঠিত করবে। নির্বাচনে বিজয়ী ও নির্বাচনে অংশ গ্রহণকারী সকল সাংবাদিকগণের দীর্ঘায়ূ ও উত্তরোত্তর সাফল্য এবং মঙ্গল কামনা করি।