নাসিরনগর উপজেলা বাইশটি কমিউনিটি ক্লিনিকে জুমের মাধ্যমে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন।

0
217

মোঃ অাব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া,
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নতুন সাজে সজ্জিত হয়েছিল ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ২২টি কমিউনিটি ক্লিনিক। প্রতিটি ক্লিনিক থেকে জুম এ্যাপের মাধ্যমে সংযুক্ত হয়েছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কেন্দ্রীয় মনিটরিং সেলে।সেখান থেকে প্রধান অতিথি বদরুদ্দোজা মো: ফরহাদ হোসেন সংগ্রাম এমপির উপস্থিতিতে একসাথে কেক কাটার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

প্রধান অতিথি বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ১৯৯৬ সালে রাষ্ট্রীয় দায়িত্বে আসেন তখন বাংলার সাধারণ জনগণের স্বাস্থ্য সেবার কথা চিন্তা করে উনি সারা বাংলাদেশে কমিউনিটি ক্লিনিক সেবা চালু করেন।এ কারণে কমিউনিটি ক্লিনিকের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আজ উনাদের কৃতজ্ঞতা বোধ থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছেন এই কারণে আমি খুব আনন্দিত এবং কৃতজ্ঞ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগ সভাপতি রাফি উদ্দিন আহমেদ ,উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় সহ ডাক্তার নার্স ও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগ অঙ্গও সহযোগি সংগঠনের নেত্রীবৃন্দ।