আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর যবলীগের একক সমর্থনে ফেসবুক ভালবাসায় সিক্ত মেয়র কাজল।

0
250

আখাউড়া প্রতিনিধিঃ-মোঃ মোশারফ হোসেন কবির
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌর যুবলীগের এক বিশেষ মত বিনিময় সভা অনুষ্টিত হয়। গতকাল ১ লা অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

পৌর যুবলীগের সংগ্রামী সভাপতি ও রাজপথের লড়াকু সৈনিক মনির খানের সভাপতিত্বে পৌর যুবলীগ সেক্রেটারী আবু কাউছার ভুইয়ার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, বিশেষ অতিথি জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুবলীগের যুগ্ন আহব্বায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল মমিন বাবুল, আখাউড়া দক্ষিন ইউ,পি চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী শাখাওয়াত হোসেন নয়ন সহ পৌর যুবলীগের সকল স্তরের নেতা- কর্মী বৃন্দ।

মত বিনিময় সভায় দুই বারের নির্বাচিত পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহব্বায়ক তাকজিল খলিফা কাজলকে তৃতীয় বারের মত পৌরসভা নির্বাচনে তাদের দলীয় একক সিদ্বান্ত ঘোষনা করেন।

অপরদিকে মেয়র তাকজিল খলিফা কাজল তাদের সমর্থনে তার ফেসবুক পেইজে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এদিকে পৌর যুবলীগ সভাপতি মনির খান তার নিজস্ব ফেসবুকে তাদের দলীয় একক সিদ্বান্তের কথা পোষ্ট করিলে, লাইক, কমেন্স, শেয়ারে ভালবাসায় সিক্ত মেয়র তাকজিল খলিফা কাজল।

যুবলীগ নেতা মোক্তার হোসেন ফয়সাল জানিয়ছেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের বিকল্প নাই।

দেবগ্রামের শাখাওয়াত হোসেন বলেছেন, আমি বেশ কয়েকবার মেয়র কাজল ভাইয়ের অফিসে গিয়েছি। উনার ব্যবহার খুবই ভাল এবং উনার কাছ থেকে সব ধরনের সহযোগিতা পেয়েছি। উনার কোন তুলনা হয় না।

  মনিয়ন্ধ ইউনিয়ন প্রবসী আওয়ামীলীগের নবগঠিত কমিটির আবদুল বাতেন লিখেছেন, বর্তমান পৌর মেয়র কাজল ভাইকে তৃতীয় বারের মত মেয়র হিসাবে দেখতে চাই। 

ধরখার ইউনিয়ন প্রবাসী আওয়ামীলীগের জাহাঙ্গীর আবদুর রউফ লিখেছেন, ধরখার আওয়ামীলী সব সময় কাজল ভাইয়ের পাশে আছি এবং থাকবো।

প্রিন্সিপাল এম,এ হান্নান তাল্লুকদার লিখেছেন, মেয়র কাজল ১৩০ টি গ্রামের উন্নয়ন করে ইতিমধ্যে তিনি সকল দলের, সকল মানুষের নেতা হওয়ার গৌরব অর্জন করেছেন। যুব সমাজকে তিনি আলোর পথ দেখিয়েছেন। দলমত নির্বিশেষে তিনি সকল মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। যে কোন সাধারন মানুষ তাকে ভরসা করতে পারে। আসন্ন নির্বাচনে তার যে জনপ্রিয়তা আছে, আমার দৃঢ় বিশ্বাস তিনি বিণা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হবেন।

প্রবাসী মোহাম্মদ নাঈম লিখেছেন, যোগ্য ব্যাক্তি মেয়র কাজল ভাই, আমরা সবাই তাকে চাই।
মোঃ পারভেজ ভুইয়া লিখেছেন, তৃতীয় বারের মত মেয়র হিসাবে কাজল ভাইকে দেখতে চাই।
আখাউড়ার রাজনীতি লিখেছেন, সঠিক সময়ের সঠিক সিদ্বান্ত নেওয়ার জন্য পৌর যুবলীগকে ধন্যবাদ।