নাসিরনগরে চাঁদা না পেয়ে ৩ জনকে কুপিয়ে আহত

0
361

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া), জেলার নাসিরনগরে দুই লক্ষ টাকা চাঁদা চেয়ে না পেয়ে ব্যবসায়ী ও তার দুই ভাইকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ৩ অক্টোবর ২০২০ রোজ শনিবার সকাল অনুমান ৯ ঘটিকার সময় উপজেলার সদর ইউনিয়নের দাঁতমন্ডল গ্রামে।

ওই ঘটনায় ব্যবসায়ীর ভাই ফাতেকুর রহমান (কানন) বাদী হয়ে চাঁদাবাজ গোলাম আলী সহ ১২জনকে আসামী করে ৬ অক্টোবর ২০২০ তারিখে নাসিরনগর থানার চাঁদাবাদীর মামলা নং -৭ দায়ের করে। মামলার বিবরণে জানা গেছে দাঁতমন্ডল গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে সদর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি কাউছার মিয়া নতুন চক বাজারে মের্সার্স কাদরিয়া ট্রেডার্স নামক দোকান দিয়ে দীর্ঘদিন যাবৎ ব্যবসা পরিচালনা করে আসছে।

সম্প্রীতি গ্রামের আলিমুদ্দিনের ছেলে গোলাম আলী (৪৯) ব্যবসায়ী কাউছার মিয়ার নিকট এখানে ব্যবসা করতে গেলে দীর্ঘদিন যাবৎ দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। কাউছার চাঁদা দিতে অস্বীকার করায় ঘটনার সময় ও তারিখে গোলাম আলীর নেতৃত্বে তার ভাই গোলাম হোসেন, গোলাম নবী, ভাতিজা মনির হোসেন, শাহাদ হোসেন, রায়হান হোসেন, ছায়হান হোসেন,জায়েম হোসেন, গোলাম মোস্তফা, মাছুম মিয়া, মাসুক মিয়া, জসীম মিয়া মিলে ধারালো রাম দা, লোহার রড, ছুরি ইত্যাদি ধারালো অস্ত্র নিয়ে ব্যবসায়ী কাউছারের দোকানে প্রবেশ করে দা দিয়ে কুপাতে শুরু করে।

খবর পেয়ে কাউছারের ভাই বকুল মিয়া, পারভেজ মিয়া দৌড়ে এগিয়ে আসলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপাতে শুরু করে। তাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে রক্ষা করে। বর্তমানে কাউছার, বকুল ও পারভেজ নাসিরনগর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ভূক্তভোগী সহ স্থানীয়রা জানায় গোলাম আলী ও তার লোকেরা এলাকার ভয়ানক সন্ত্রাসী, লাঠিয়াল ও চাঁদাবাজ প্রকৃতির লোক। তাদের নামে জি,আর ৩৫২/১৮ বিষ্ফোরক আইন, জি,আর ৫১১/১৩ খুনের মামলা সহ থানা ও আদালতে একাধিক মামলা মোকদ্দমা চলমান রয়েছে।