প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক কমিটি গঠন

0
1015

—বিসমিল্লাহির রহমানির রাহিম —
পৃথিবীর বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় দুই কোটি প্রত্যাগত প্রবাসী ও কর্মরত প্রবাসীদের সূখ দুঃখ ও অধিকার আদায়ের একমাত্র আশ্রয়স্থল প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম কেন্দ্রীয় কমিটি । তারই ধারাবাহিকতার অংশ হিসেবে

গত 06/10/2020ইং.
নব গঠিত প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক কমিটির, আহবায়ক জনাব শেখ হুমায়ুন কবির ও সদস্য সচিব জনাব কাজী শাহ আলম সহ উনষাট [৫৯] সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ভার্চুয়াল অনুমোদন দিয়েছেন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ।

এই সংগঠনে ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত নয়টি উপজেলা থেকে মুক্তিযুদ্ধের পক্ষের এবং দেশের উন্নয়ন সহযোগী হিসেবে প্রত্যাগত/কর্মরত যেসব রেমিটেন্স যোদ্ধা দিন রাত পরিশ্রম করে দেশে রেমিটেন্স পাঠিয়েছেন/পাঠাচ্ছেন, তাদেরই প্রাথমিকভাবে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য করা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকদের নিয়ে জননেত্রী দেশরত্ন বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা অব্যাহত সমুন্নত রাখার লক্ষ্য নিয়ে গঠন করা হয়েছে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। নবগঠিত ফোরামের উদ্দেশ্য ও নীতি মহান মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে যাওয়ার লক্ষ্যে । তাছাড়া কেন্দ্রীয় কমিটি স্বার্থ সংরক্ষণ, গণতন্ত্র সুরক্ষার তথা মতপ্রকাশের স্বাধীনতাকে সমুন্নত রাখতে ও দেশের উন্নয়নের পক্ষে কাজ করবে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি ।

সর্ব শেষ ,মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা – এইচ,টি- ইমাম স্যার এর পৃষ্ঠপোষকতায়
প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম
কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় সভাপতি – বীর মুক্তিযোদ্ধা – জনাব এম এ কাসেম ও
কেন্দ্রীয় সাধারণ সম্পাদক – জনাব
মোঃ আল- মামুন সরকারকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।
জয় বাংলা ———- জয় বঙ্গবন্ধু ।