মহসিন খন্দকারকে ঘাটুরাবাসীর সুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ঘোষনা

0
198

ব্রাহ্মণবাড়িয়ায় ঘাটুরা গ্রামের জনসাধারণ ও খন্দকার গোষ্ঠীর সমর্থন নিয়ে সদর উপজেলা সুহিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মাঠে নেমেছে মহসিন খন্দকার (মহসিন মেম্বার)। করোনা পরিস্থিতিতে লকডাউন হয়ে যাওয়ায় গ্রামের অসচ্ছল মানুষদের পাশে দাড়িয়ে তাদের মনে জায়গা করে নিয়েছে মহসিন। পরোপকারী মহসিনের মানবিক কার্যক্রমকে আরো অগ্রসর করতে এবং ইউনিয়নের উন্নয়নের পথযাত্রাকে এগিয়ে নিতে আগামী সুহলিপুর ইউনিয়নের নির্বাচনে মহসিন খন্দকারকে চেয়ারম্যান পদে দেখতে চান তারা সকলেই।

মহসিন খন্দকার ও তার স্ত্রী শাম্মী খন্দকার করোনা মহামারীর সময় কয়েক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ, নগদ টাকা বিতরণ,সচেতনতামূলক প্রচার অভিযান,বাড়ি ও খন্দকার মার্কেটের দোকান ভাড়া মওকুফ করে ব্রাহ্মণবাড়িয়াতে দৃষ্টান্ত স্থাপন করেছে।

পাশাপাশি গরিব অসহায় পরিবারের ঘর নির্মাণ, অসহায় কন্যা দায়গ্রস্ত বাবা মাকে নগদ সহযোগিতা অসহায় পরিবারকে টিউবওয়েল বসিয়ে দেওয়া,ব্যক্তি উদ্যোগে অনেকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি সহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজে নিজেকে নিয়মিত সম্পৃক্ত রেখে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছেন।

এদিকে সুহিলপুর ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে ও বর্তমান ইউপি সদস্য মহসিনকে চেয়ারম্যান পদে দেখতে ঘাটুরা এলাকার বিভিন্ন গ্রামে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। গত ৬,৭ ও ৮ নভেম্বর ঘাটুরা গ্রামের খেয়াবাড়িয়া, পশ্চিমপাড়া খন্দকার বাড়ি, ঘাটুরা হিন্দু পাড়া, মাস্টারের বাড়িসহ কয়েকটি গ্রামের নির্বাচনী সভায় সাবেক মেম্বার সাহেদ মিলন খন্দকার, ৮নং আওয়ামী লীগের সভাপতি বদরুল আলম খন্দকার, ৮নং জীবন খন্দকার গোষ্ঠী, গ্রামের আরো কয়েকটি গোষ্ঠী ও ওয়ার্ডে সাধারণ জনগণ সভায় উপস্থিত থেকে মহসিন খন্দকারকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হওয়ায় সমর্থন দেন।

চেয়ারম্যান প্রার্থী মহসিন খন্দকার বলেন, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয়ের দোয়া নিয়ে নির্বাচনে সুহিলপুর ইউনিয়নবাসীর সুখে-দু:খে পাশে থাকতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমাকে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বংশের লোকজন সমর্থন দিয়েছেন। আমি চেয়ারম্যান পদে (নৌকা প্রতীকে) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।