মোর্শেদ কামালের উদ্যোগে বিজয়নগরে তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী পালিত

0
392
smart

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদ কামালের উদ্যোগে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কেক কেটে উৎযাপন করা হয়েছে।

আজ ২০শে নভেম্বর বিকাল ৩ টায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিজয়নগর উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি আবু বক্কর নাহিদের সঞ্চালনায় ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আব্দুল মন্নাফ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বি এন পির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোঃ শাহাবুদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিল বিজয়নগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান মিয়াব আলী।

উক্ত অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন বিজয়গর উপজেলা ছাত্রদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকির হোসেন।

আরো বক্তব্য রাখেন পাহাড়পুর ইউনিয়ন যুবদলের সম্ভবত সভাপতি ডাক্তার কাউসার, বিজয়নগর উপজেলার ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মুর্শেদ কামাল,পাহাড়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ইয়াহিয়া প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে দেশের বর্তমান পরিস্থিতি তুলে ধরে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে বর্তমান পরিস্থিতি অবসান ঘটানো জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। পাশাপাশি আরো বলেন, মোর্শেদ কামাল বিভিন্নভাবে এই দলের জন্য কাজ করে যাচ্ছে বিএনপির প্রতিষ্ঠাতা বার্ষিক অনুষ্ঠান সহ করোনা কালে উনার নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেন দরিদ্র মানুষের পাশে দাঁড়ান তাই আমরা মুর্শিদ কামালকে বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক করার জন্য জোরালো আবেদন জানাচ্ছি ।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিল উপজেলা ছাত্রদলের অর্থ বিষয়ক সম্পাদক এমদাদুল হক সাচ্চু বিজয় নগর ছাত্রদলের পাঠাগার সম্পাদক আবুল ফায়েজ, উপজেলা ছাত্রদলের সদস্য তোফাজ্জল হোসেন ঝন্টু, মেহেদি হাসান মুন্না সজীব রাহিম তুহিন সহ আরো অনেকেই।

পরে তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় দোয়া পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন খতিব পাহাড়পুর জামে মরজিদ