নাসিরনগরে সরকারী ১৭ লক্ষ টাকা অাত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার।

0
312

মোঃ অাব্দুর হান্নান,নাসিরনগর,ব্রাক্ষণবাড়িয়া,জেলার নাসিরসগরে ১৭ লক্ষ টাকা সরকারী অর্থ অাত্মসাতের অভিযোগে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে গুনিয়াউক ইউনিয়ন পরিষদের চিতনা গ্রামের ৮ নং ওয়ার্ডের ওই সদস্যের নাম মোঃ অাবুল কাসেম (দুলা)।হাওড় অঞ্চল অবকাঠামো ও জীবন মান উন্নয়ন প্রকল্প হিলিপ এর নাসিরসগর উপজেলা সমন্বয়কারী মোঃ জাকির হোসেন জানন,২০১৫/১৬ অর্থ বছরে উক্ত ইউপি সদস্য অাবুল কাসেম বুরুঙ্গা মন্দির হতে চিতনা উত্তর গ্রাম পযর্ন্ত ২২ শ কিঃমিঃ রাস্তা মেরামতের জন্য অত্র প্রতিষ্টান থেকে ১৭ লক্ষ টাকা নিয়ে কাজ না করে সমস্ত অর্থ অাত্মসাৎ করে ফেলে।

তিনি বলেন অাবুল কাসেমকে মৌখিক ভাবে অনেক বার ও পর পর চার বার লিখিত নোটিশ প্রদান করার পরও কোনরুপ কর্নপাত করেনি সে।অবশেষে ২০২১ সালের ১২ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজ্ঞ চীপজুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট অাদালতে সমন্বয়কারী জাকির হোসেন বাদী হয়ে অাবুল কাসেম কে অাসামী করে মামলা দায়ের করলে অাদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ( ওসি) এ টি এম অারিচুল হক ইউপি সদস্য মোঃ অাবুল কাসেম দুলা মিয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে অাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে।