প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
375

বিভিন্ন দৈনিক ও অনলাইন পোর্টালে সংবাদ মিথ্যা মানহানিকর সংবাদ প্রকাশিতের প্রতিবাদ জানিয়ে প্রতিবাদ লিপি বিভিন্ন গণমাধ্যমের অফিসে প্রেরন করেছেন বিজয়নগর উপজেলার ৯নং চর ইসলামপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার মোঃ গাজীউর রহমান।

গণমাধ্যমে পাঠানো প্রতিবাদ লিপি নিম্নে হুবহু তুলে ধরা হল।

বিগত ২৪শে মে 2021 ইংরেজি ১০ জ্যেষ্ঠ ১৪২৮ বাংলা ১১ আওয়াল ১১৪২ হিজডরি রোজ সোমবার
দৈনিক খবরপত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদ সম্পূর্ণ ভিত্তিহীন এবং কাল্পনিক এবং আমার হেয় করার উদ্দেশ্যে ছাপানো হয়েছে।

মূলত : বিগত ৩০/০৪/২০২১ইঃ তারিখ রোজ শুক্রবার বেলা অনুমান রাএ ১০.৪৭ মিনিটে আমি বাড়ির পাশ্বে কখাবাতা বলিতে থাকায় আমার মোবাইলে যাহার নম্বর ০১৭৩১৪৫৭৫৬৩ এই নম্বরে ০১৬১০৪৭৪৪১৪ নম্বর থেকে ফোন আসে আমি উক্ত ফোনটি ধরিয়া কে জিজ্ঞাসা করিতেই তিনি ঐ পাশ্ব বলতে থাকেন আপনি কি গাজী মেম্বার আমি হাঁ বললেই তিনি নিজেকে বিজয়নগর উপজেলা নির্বাহি কর্মকর্তা পরিচয়ে জানতে চান যে আমার এলাকায় কোন বেকারি আছে কিনা।

এরপর তিনি উক্ত বেকারির মালিকের সঙ্গে কথা বলতে চাইলে আমি কোন কিছু না বুঝিয়া উক্ত বেকারির সামনে গিয়ে মালিকের ভাইয়ের সঙ্গে কথিত ইউএনও এর সাথে কথা বলাইয়া দিলে তাহারা তাদের মধ্যে মোবাইল নাম্বার আদান-প্রদান করেন। এরপর আমি উক্ত স্থান ত্যাগ করে আমার বাসায় আসিয়া পরি পরেরদিন লুক মুখে শুনি যে ইউএনও পরিচয় ব্যক্তি বেকারি মালিকের নিকট ৫০০০০/টাকা চাঁদা দাবি করে উক্ত টাকা না দিলে কিছুদিনের মধ্যে ইউএনও আশিয়া /২৫০০০০টাকা জরিমানা করিবেন উক্ত চাঁদা দাবির বিষয়ে আমার কোন হাত নাই এরপরও বেকারের মালিক মোহাম্মদ ইকবাল মিথ্যা তারিখ দিয়া অর্থাৎ ০২/০৫/২০২১ ইঃ তারিখ রাত ১১.৩০ঘটিকায় কথিত তারিক দিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর ৬/০৫/২১ তারিখে একখানা অভিযোগ দায়ের করেন। ইদানিং বেকারির মালিক আমাকে বিভিন্নভাবে হয়রানি করিয়া আসিতেছে এবং বিভিন্ন সাংবাদিক দিয়ে আমাকে হয়রানি করিয়া আসিতেছে।
আমি বেকারি মালিক নিকট কোন চাঁদা দাবী করি নাই এবং করার কোন প্রশ্নই নাই যে নম্বর থেকে যে ব্যক্তি বেকারির মালিক নিকট চাঁদা দাবি করি আছে উক্ত নাম্বার ও নাম্বারের ব্যক্তির সাথে আমার কোন পরিচয় নাই বেকারির মালিক উক্ত ব্যক্তির নম্বরের বিরুদ্ধে মামলা করিতে আমার কোন আপত্তি নাই।

প্রতিবাদকারী
মোঃ গাজীউর রহমান
ইউপি সদস্য
৬ নং ওয়ার্ড
৯নং চর ইসলামপুর
বিজয়নগর,ব্রাহ্মণবাড়িয়া।