নাসিরনগরে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা

0
212

নাসিরনগরে এক ব্যাক্তিকে কুটিয়ে হত্যার চেষ্টা মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া), জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত অরবিন্দু দাসের ছেলে টেনু দাস (৪৫) কে কুপিয়ে হত্যার চেষ্ঠা করে ব্যার্থ হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ২৫ জুন ২০২১ রোজ শুক্রবার রাত অনুমান ১২ ঘটিকার সময়। স্থানীয় সূত্রে জানা গেছে শুক্রবার বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের জের হিসেবে এঘটনা ঘটিয়েছে বলে জানান টেনু দাস ও তার পরিবারের লোকজন।

হাসপাতালে গিয়ে দেখা গেছে মূমূর্ষ অবস্থায় টেনু দাস বেডে কাতর হয়ে আছে। টেনু দাস জানান, তিনি নৌকা পাহাড়া দিতে প্রতিদিনের ন্যায় গত রাতেও নদীতে গিয়ে নৌকার ভিতর ঘুমিয়ে পড়ে। এ সময় নিরানন্দ দাসের ছেলে সজিব দাস, রামু দাসের ছেলে সোহেল দাস ধারালো দা নিয়ে নৌকায় উঠে ঘুমের মাঝে প্রাণে হত্যার লক্ষ্যে গলা বরাবর কোব মারে।

শব্দ শুনে টেনু দাস লাফ দিয়ে উঠলে কোব গিয়ে তার মাথায় ও কপালে পড়ে। বর্তমানে টেনু দাস নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মৃত সাথে পাঞ্জা লড়ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্ততি চলছে বলে জানান, টেনু দাসের ভাই পিন্টু দাস।