নিখোঁজ মাহমুদুল হাসান গুনবি গ্রেপ্তার ‘, র‌্যাব

0
130

আলোচিত ইসলামী বক্তা মাহমুদুল হাসান গুনবিকে গ্রেফতারের খবর নিশ্চিত করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহ আলী থানাধীন বেড়িবাঁধসংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মাহমুদুল হাসান গুনবি কে গত ৫ ই জুলাই আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ হন।

র‍্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় এসব তথ্য জানানো হয়। বার্তায় আরো বলা হয়, শুক্রবার বিকেল ৪টায় কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে ব্রিফিং করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সম্প্রতি আনসার আল ইসলামের কয়েক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এপ্রিলে আনসার আল ইসলামের আইটি বিভাগের প্রধানসহ দুই সদস্য আরিফুল ইসলাম জাহেদ ওরফে আইমান ওরফে আরাহান ওরফে রেহান (৩০) এবং বাকী বিল্লাহ ওরফে আবু সামির ওরফে জাফর ওরফে ফয়সালকে (৩৪) গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ (সিটিটিসি)। রাজধানীর পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত ৮ জুলাই নোয়াখালীর টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে মাহমুদুল হাসান গুনবির সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করে তার স্ত্রী।