অভিনেতা মোশারফ সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা

0
318

বৈশাখী টিভিতে ‘হাই প্রেসার-২’ নামে একটি নাটকে আইনজীবীদের হেয় প্রতিপন্ন করার অভিযোগে অভিনেতা মোশাররফ করিম ও টেলিভিশন কর্তৃপক্ষসহ পাঁচ জনকে বিবাদী করে মানহানি মামলা করেছেন এক আইনজীবী।

রোববার কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেন আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী।

মামলায় অভিযোগে বলা হয়, ‘হাই প্রেসার-২’ নাটকটি বৈশাখী টিভির ওয়েব পোর্টালেও প্রচারিত হয়। এতে আইন পেশাকে কটাক্ষ করা হয়েছে। তাই এ মামলায় অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।

মামলার বাদী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী বলেন, বিষয়টি আইন পেশার জন্য কটাক্ষ ও মানহানিকর। তাই শুনানি শেষে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্ট রিপোর্ট দাখিলের জন্য পিবিআইকে নির্দেশে দিয়েছেন। আশা করি, আমরা ন্যায়বিচার পাবো।

তিনি আরো বলেন, এতদিন নাটকটি আমার চোখে পড়েনি সম্প্রতি লকডাউনে বাসায় থাকার কারণে নাটকটি আমি দেখেছি। আমি মনে করি নাটকটির সাথে সংশ্লিষ্টরা আইন পেশার সাথে জড়িতদের চরম ভাবে হেয় ও অপমানিত করেছে। আশা করি বিজ্ঞ আদালত বিষয়টি গুরুত্বের সাথে দেখবে।

অনলাইন সংস্করণ / বিজয়নগর টিভি