বিজয়নগর বাসীকে ঈদুল আযহা এর শুভেচ্ছা জানিয়েছেন,এডভোকেট মাহফুজ আহমেদ সরকার।

0
470

বিজয়নগর উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট মাহফুজ আহমেদ সরকার।

তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ এবং  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর সাবেক ছাত্র নেতা। বর্তমানে তিনি অসহায়, গরীব ও ন্যায় বিচার হইতে বঞ্চিত লোকজনের আইনী সেবা দিয়ে থাকেন।গত বুধবার (২১মে) তিনি ঈদুল আযহা নামাজ আদায় শেষে গণমাধ্যমের মাধ্যমে দেশে ও বিদেশে অবস্থানরত সকলকে ঈদের শুভেচ্ছা জানানোসহ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে অত্র উপজেলার সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

এডভোকেট মাহফুজ আরো বলেন,মহান পাক রাব্বুল আলামিনের নিকট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করে বিশেষ মোনাজাত করছি। তিনি বলেন,এই দুনিয়া চিরকাল থাকার জায়গা নয়।মহান আল্লাহ আমাদেরকে করোনা নামক যে মহামারী ভাইরাস দিয়ে কঠিন পরীক্ষার সম্মুখীন করেছে, এই পরীক্ষা থেকে উত্তীর্ণ হতে হইলে এখনো সময় আছে আসুন, আমরা সবাই আমাদের অপরাধের জন্য আল্লাহর নিকট, যাদের মাতা-পিতা আছে তাদের নিকট ও আজ অবধি আমরা যেসকল মানুষের সঙ্গে চলাফেরা করিতে গিয়ে যেকোন ধরনের অপরাধ করিয়া থাকিলে ( যদি জীবিত থাকে )তাদের নিকট ক্ষমা চেয়ে নেই।

আর আজ থেকে নিয়ত করি,যতদিন বেঁচে থাকব ততদিন ১.আল্লাহর হক ২.মাতা-পিতার হক ৩.বান্দার হক পরিপূর্ণ ভাবে আদায় করব। পরিশেষে তিনি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কঠিন পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলুন ও অপ্রয়োজনে বাহিরে যাওয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানান।

প্রসঙ্গত,এডভোকেট মাহফুজ একজন আর্দশবান,কর্মঠ, দায়িত্বশীল ও বর্তমান সময়ের ব্যস্ত মেধাবী আইনজীবি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর( অনন্তপুর) গ্রামের জনাব মরহুম সিফাত আলী সরকার সাহেবের সুযোগ্য সন্তান। তিনি সকলের নিকট  বিনীত ভাবে ক্ষমা ও দোয়া প্রার্থী।