বিজয়নগরে ২০ কেজি গাঁজা ও পিকআপসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ী আটক

0
842

বিজয়নগর উপজেলার চান্দুরা ডাকবাংলা হাসি খুশি ষ্টোরের সামনে থেকে ২০ কেজি গাঁজা ও ১টি পিকআপ গাড়ীসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।

আজ (৩০ জুলাই) শুক্রবার দুপুর সারে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে এ এস আই মিল্টন রক্ষিত সঙ্গীয় ফোর্সসহ রেজিঃ ঢাকা মেট্রো ন ১৫-৯৬৫১ নাম্বারের একটি পিকআপ গাড়ী তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেন।

আটককৃত ব্যক্তিরা হলেন আখাউড়া উপজেলার টানপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ ফোরকান মিয়া প্রকাশ পরান (২৪) ও জেলা শহরের শিমরাইলকান্দি বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত সৈকত আলীর ছেলে রোবেল মিয়া (২২)।

১টি পিকআপ গাড়ি ও ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের সততা নিশ্চিত করে বিজয়নগর থানার ওসি (তদন্ত) মোঃ ফয়সাল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগর থানা পুলিশের একটি টিম চান্দুরা ডাকবাংলা এলাকা থেকে ১টি পিকআপ গাড়িতে বহন করা ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

অভিযুুক্ত ব্যক্তির বিরুদ্ধে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৯ (গ)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করে জেলা হাজতে প্রেরণ করা হবে।