ঘুষ নেয়ার ছবি ভাইরাল প্রকৌশলী বদলি

0
293

কুমিল্লার দাউদকান্দি উপজেলার প্রকৌশলী এম এস আনোয়ারুল হককে ঘুষ না দিলে কোনও ফাইল নড়ে না। ভোক্তভোগীরা উপজেলা প্রশাসনের কাছে একাধিকবার অভিযোগ করেও কোন সমাধান হয়নি। সম্প্রতি দুর্নীতিবাজ এই প্রকৌশলীর ঘুষ নেয়ার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ঘুষ নেয়ার ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরার ঘটনার পরই তাকে দাউদকান্দি উপজেলা থেকে হবিগঞ্জের বাহুবল উপজেলায় বদলি করা হয় ।

জানা যায়, প্রকৌশলী এম এস আনোয়ারুল দাউদকান্দি কর্মস্থলে যোগ দেয়ার পর থেকেই প্রকল্প বাস্তবায়নে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে অর্থ হাতিয়েছেন। ফাইলের সঙ্গে টাকা না দিলে দিনের পর দিন ফাইল আটকে রাখতেন। উপজেলার মাসিক সমন্বয় সভায় ভোক্তভোগীরা এ বিষয়ে অভিযোগ করলেও তার ঘুষ লেনদেন বন্ধ করা যায়নি ।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল ইসলাম খান বলেন, ‘প্রকৌশলী এম এস আনোয়ারুল হকের বিরুদ্ধে পর পর দুইটি অভিযোগ এসেছে। আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে এ বিষয়ে মৌখিক অভিযোগ দিয়েছি। তবে তিনি নিজেকে নির্দোষ দাবি করেছেন। সম্প্রতি ঘুষ নেয়ার ছবি ফেসবুকে দেখেছি। বুধবার বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান স্বাক্ষরিত একটি মেইলে তার বলদির আদেশ দেওয়া হয়।’

বিজয়নগর টিভি অনলাইন সংস্করণ