অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে সিভিল সার্জন ডা: একরাম উল্লাহ

0
153

ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড’র কার্যক্রমে সমাজ ও রাষ্ট্র উপকৃত হচ্ছে
ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা: মোহাম্মদ একরাম উল্লাহ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার এই সঙ্কটাপন্ন মূহুর্তে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজেদের অবস্থান থেকে এগিয়ে আসছেন। এর মধ্যে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড অন্যতম। তিনি সংগঠনের কার্যক্রমের ভূয়সি প্রশংসা করে বলেন, এ ধরণের কার্যক্রমের মাধ্যমে সমাজ এবং রাষ্ট্র উপকৃত হয়ে থাকে। ক্রান্তিকালে মানুষ উপকৃত হবেন। সংগঠনের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা মোকাবেলায় বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তাদের মতো সকল ব্যক্তি-সংগঠন এগিয়ে আসলে আমরা করোনা মহামারীকালীন দুঃসময় মোকাবেলা করতে পারবো।


গতকাল বৃহস্পতিবার দুপুরে ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড এর কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে করোনাক্রান্তদের সহায়তায় ব্রিগেডকে দুইটি অক্সিজেন সিলিন্ডার দিয়ে পাশে দাঁড়িয়েছেন শেখ মোহাম্মদ সিয়াম। এ সময় প্রধান অতিথি করোনা টিকার ফ্রি রেজিষ্ট্রেশন বুথের কার্যক্রম পর্যবেক্ষণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুব আলম বলেন, ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড মানুষের কল্যাণে দিনরাত কাজ করছে। মানুষের জন্য মানুষ, এই প্রতিপাদ্যকে আকড়ে ধরে আর্তমানবতার সেবায় কাজ করছেন। তিনি টিকা গ্রহণের জন্যে ফ্রি রেজিষ্ট্রেশন বুথ চালুর জন্য সংগঠনের সদস্যদেরকে ধন্যবাদ জানান। সংগঠনের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন- এই দু:সমময় কাটিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাবো। মুক্ত বাতাসে স্বস্তির নি:শ্বাস ফেলতে পারবো। এই প্রত্যাশা করছি। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে নিরাপদে চলাচল করার জন্যে আহ্বান জানান।
ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বপাইকপাড়াস্থ টিউলিপ ভবনে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ব্রিগেড তদারক কমিটির সমন্বয়ক কমরেড অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর আহ্বায়ক এডভোকেট মোঃ নাসির, বিজয়নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও ব্রিগেড তদারক কমিটির সদস্য দীপক চৌধুরী বাপ্পী, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. অসীম কুমার বর্দ্ধন, ব্রিগেড ও জেলা যুব মৈত্রীর সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, সম্প্রীতি বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সমন্বয়ক ও ব্রিগেড সদস্য এড. রাখেশ রায়, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির, মোঃ পারভেজ, রফিকুল ইসলাম নয়ন, মো. বাছির মিয়া, আরমান উদ্দিনসহ বিভিন্ন শ্রেণীপেশার সাধারণ মানুষ।