আলোচিত চিত্রনায়িকা পরিমনি ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটকের বিষয়ে বিস্তারিত জানাবে র‍্যাব।

0
282

বৃহস্পতিবার বিকেল ৪টায় র‍্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন তাদের বিষয়ে বিস্তারিত জানাবেন। দুপুরে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়। এরপর রাতে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসাতেও অভিযান চালানো হয়। তারা দুজনই আটক রয়েছেন। এই বিষয়ে আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। এর আগে গতকাল বুধবার বিকেল ৪টার দিকে পরিমনির বনানীর ১৯/এ সড়কের ১২ নাম্বার বাসায় অভিযান শুরু করে র‍্যাব সদস্যরা।

প্রথমে সাদা পোশাকে তার বাসায় প্রবেশের চেষ্টা চালায় র‍্যাব সদস্যরা। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে হঠাৎ ফেসবুকে লাইভে চলে আসেন পরিমনি। লাইভে পরীমনি বলেন, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না।’ পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটবো না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে।’ এ সময় পরীর বাসার দরজা ধাক্কার শব্দ পাওয়া যায়।

সেসময় চিত্র নায়িকা বলেন, ‘ভাই আপনারা কিছু দেখতেছেন না, কিছু বলতেছেন না। আমি যে কী পরিমাণ সিক। তিন দিন ধরে বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কী আসবেন? একটু দেখবেন, এরা কারা। লিটারেলি আমার দরজা ভাঙচুর করতেছে।’