বিজয়নগরের দুই আওয়ামীলীগ নেতাকে হুমকি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের জিডি

0
662

বিজয়নগরে দুই আওয়ামী লীগ নেতাকে অজ্ঞাত পরিচয়ে হুমকি প্রদানের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ তানবীর ভূঞা বাদী হয়ে বিজয়নগর থানায় জিডি এন্ট্রি করেছে।

আজ (৬ আগস্ট)শুক্রবার বিজয়নগর থানায় এডঃ তানবীর ভূঞা বাদী হয়ে এই জিডি এন্ট্রি করেন।জিডি এন্ট্রির নং ২৯০।

জিডির সূত্রে জানা যায় অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি ০১৭৮৩৪৭৭৫০২ নাম্বার থেকে ফোন করে চম্পকনগর উবায়দুল মোকতাদির চৌধুরী কলেজের প্রভাষক ও উপজেলা আওয়ামীলীগ নেতা প্রভাষক শাহ মোঃ জুনাঈদকে গোয়েন্দা পরিচয়ে বিভিন্ন হুমকী প্রদান করের।
এছাড়াও গত ৪ আগস্ট সন্ধ্যা ৭ টার দিকে মোটরসাইকেল যোগে তাঁর ও ধীতপুরার শাহ আলমের বাড়িতে গিয়ে ৩ জন ব্যক্তি তাদের তুলে নেওয়ার হুমকী প্রদান করে।যাহা প্রভাষক শাহ মোঃ জুনাঈদ এর বাড়িতে স্থাপন করা সিসি টিভি ফুটেজে রেকড রয়েছে বলে দাবী করা হয়েছে।

এব্যাপারে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ তানবীর ভূঞা জিডি এন্ট্রি বিষয়টি স্বীকার করে বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে আওয়ামীলীগ নেতাদের মোবাইলে ও প্রকাশ্যে হুমকী প্রদান মেনে নেওয়া যায় না।আমি প্রকৃতি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মীর্জা মোহাম্মদ হাছান জিডি গ্রহনের বিষয়টি স্বীকার করে বলেন আমরা তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।