বিজয়নগরে মাদক মামলার আসামীকে অব্যাহতির দাবী

0
494

বিশেষ সংবাদদাতা:

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় এক মাদক মামলার তিন নাম্বার আসামী কে “ষোল আনা বাঙালি” নামের একটি সংঘটন নির্দোষ দাবী করেছে। সংঘটনের সদস্যদের দাবী উক্ত মামলায় আক্রোশ মুলে তাকে আসামী হিসেবে অন্তর্ভূত করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার উক্ত মাদক মামলাটি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে, মামলার তিন নাম্বার আসামীকে অব্যাহতি প্রদান করার জন্য সংঘটের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২৫ সেপ্টেম্বর শনিবার সকালে এএসআই মিল্টন রহ্মিত, সঙ্গীয় ফোর্স নিয়ে বিজয়নগর থানার বুল্লা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে একটি অটো রিক্সা তল্লাশি করে ২৮ কেজি গাজা সহ একজন কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ কালে সহযোগী হিসেবে জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগড়িয়া এলাকার, আলী হোসেনের ছেলে মোহাম্মদ আলী র নাম সহ  আরো একজনের নাম প্রকাশ করে। মাদক মামলায় অন্তর্ভুক্ত ৩ নাম্বার আসামী মুহাম্মদ আলী সেচ্ছাসেবী সংঘটন “ষোল আনা বাঙালী” র বিজয়নগর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক।

“ষোল আনা বাঙালি” নামের পথ শিশু নিয়ে কাজ করা সেচ্ছাসেবী সংঘটনের বিজয়নগর উপজেলা কমিটির সভাপতি হাসিবুল হাসান শান্ত র সাথে মুঠোফোনে কথা বলে জানাযায়, পথশিশু নিয়ে কাজ করা সেচ্ছাসেবী সংঘটন “ষোল আনা বাঙালী” র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান, আর আই শেখর এর নির্দেশে, বিজয়নগর উপজেলা কমিটির  সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী কে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আক্রোশ মুলে মাদক মামলার আসামী থেকে অব্যাহতি দেয়ার জন্য জেলা পুলিশ সুপারের নিকট আবেদন করেছে। পাশাপাশি মোহাম্মদ আলী কে মাদক মামলা থেকে অব্যাহতির দাবীতে, জেলা ও উপজেলা শহরে মানব বন্ধন করবে।

হাসিবুল হাসান শান্ত আরও বলেন, মোহাম্মদ আলী একজন মানব সেবী। জঙ্গি সন্ত্রাস ও মাদক নির্মূলে এলাকায় পরিচিত। এলাকার মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। উপজেলার সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ থেকে ২৯ সেপ্টেম্বর বুধবার চেয়ারম্যান ও মেম্বারের সীল সাক্ষর সহ মোহাম্মদ আলী র নামে একটি প্রত্যয়ন পত্র প্রদান করে যার স্বারক নং সিঙ্গার/ইউপি ২০২১/২৩৪। আমাদের দাবী জেলা পুলিশ সুপার বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে পথশিশু নিয়ে কাজ করা সেচ্ছাসেবী সংঘটন “ষোল আনা বাঙালি” র বিজয়নগর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী কে উক্ত মাদক মামলা থেকে অব্যাহতি প্রদান করবেন।

অনলাইন সংস্করণ