বিজয়নগরে টাকার বিনিময়ে মনোনয়ন ফরমের সম্পূর্ণ দায়িত্ব নিলেন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়

0
29

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে টাকার বিনিময়ে মনোনয়ন ফরমের লেখা,যাচাই বাছাইসহ সম্পূর্ণ দায়িত্ব নিলেন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বিভিন্ন অফিসার।

চরইসলামপুর ও পত্তন ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে বিভিন্ন রুমে মনোনয়ন ফরম পূরণে অনেকেই ব্যস্ত সময় পার করছে।

উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ মুছা আনছারী এক প্রার্থীর মনোনয়ন ফরম পূরনে ব্যস্ত। রুমে আরো একাধিক প্রার্থী ফরম পূরনের অপেক্ষায় রয়েছে।

মোঃ মুছা আনছারী সাংবাদিকদের সাথে আলাপ কালে বলেন, স্যারের নির্দেশে প্রার্থীদের মনোনয়ন ফরম পূরন করে দিচ্ছি। প্রার্থীরা অনেকেই নিজেরা ফরম পূরণ করতে পারে না । আমাদের দিয়ে ফরম পূরণ করলে প্রার্থীরা নিশ্চিত থাকতে পারে বিদায় আমাদের কাছে আসেন এবং ইচ্ছে অনুযায়ী তারা আমাদেরকে খুশি করে থাকেন।

উপস্থিত ফরম পূরণ করা অনেক প্রার্থী নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেদককে জানান, তাদের দিয়ে ফরম পূরণ করলে যাচাই বাচাই ও নির্বাচনে আমাদের কোন সমস্যা হবে না তাই তাদের কাছে টাকা দিয়ে মনোনয়ন ফরম পূরণ করে থাকি। তাদেরকে অতিরিক্ত টাকা দিলেও তারা নির্বাচনে আমাদের প্রতি সুদৃষ্টি রাখার আশ্বাস আছে।

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলামকে অফিসে না পেয়ে মুঠোফোনে জানতে চাইলে তিনি কোন সদোত্তর দিতে পারেন নাই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহমেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রাণী সম্পদ কার্যালয়টি উপজেলা থেকে দূরে হওয়ায় সবসময় নজরদারিতে রাখা যাচ্ছে না। যোগাযোগ করে এখনেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।