আল্লাহ যেন আমাকেও ‘জয় বাংলা’ বলেই মৃত্যু দেয়: আইভী

0
302

জেষ্ঠ প্রতিবেদক———–
নারায়ণগঞ্জ সিটি মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, আসন্ন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার বাবা জীবনের শেষ সময় পর্যন্ত দলের প্রতি নিবেদিত ছিলো, আল্লাহ যেন আমাকেও ‘জয় বাংলা’ বলেই মৃত্যু দেয়।

বুধবার (৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জ শহরের ২ নং রেল গেইট এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

এসময় আইভী আরও বলেন, আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। আমি জানি, আপনারা নৌকার পাশে সব সময়ই থাকবেন। আসুন একসাথে নৌকায় উঠি এবং নৌকাকে জিতিয়ে আনি।

তিনি বলেন, যারা আমাকে সমর্থন জানিয়েছেন, তাদের সকলকে আমি আমার অন্তরের অন্তরস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি। যারা আমাকে সমর্থন জানাল, মানে নেত্রীকে সমর্থন জানাচ্ছেন। যারা দলের প্রতি অনুগত, তারা অবশ্যই নৌকাকে সমর্থন করবেন।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের অনেকে জেলা আওয়ামী লীগের পদ নিয়ে এবং আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য হয়েও জাতীয় পার্টির লোকদের নির্বাচনে পাশ করাচ্ছে। আমি বলতে বাধ্য হচ্ছি, যেই নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে তুলে দিচ্ছে, সেই নৌকা নিয়েও ষড়যন্ত্র করা হচ্ছে। প্রার্থী খোঁজা হচ্ছে, কিন্তু তারা আমাকে থামাতে পারবে না। আমি তাদেরকে বলবো, জননেত্রী শেখ হাসিনার কথা একবার চিন্তা করবেন, নাকি নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন। বেশি বাড়াবাড়ি করবেন না। দলের প্রতি সব সময় আস্থাশীল ছিলাম এবং থাকবো। বহুত চেষ্টা করেছেন বিএনপি, জামায়েত বানানোর চেষ্টা করেছেন।

সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আপনারা যারা আমাকে সমর্থন জানিয়েছেন, তাদের সকলকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি। আসলে যারা আমাকে সমর্থন জানালো, মানে নেত্রীকে সমর্থন জানাচ্ছেন। যারা দলের প্রতি অনুগত, তারা অবশ্যই নৌকাকে সমর্থন করবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, রুপগঞ্জের তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, নারায়ণগঞ্জ আসনের সাবেক সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা বাবলি প্রমুখ।

অনলাইন সংস্করণ: এম এ/বি এন