তৃতীয়বারের মতো সভাপতি আব্দুর রাজ্জাক ফকির!

0
236

বাপ্পী চৌধুরী (স্টাফ রিপোর্টার) : বিজয়নগর উপজেলার ঐতিহ্যবাহী মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন অত্র বিদ্যালয়ের সফল সভাপতি বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির ।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন গত সোমবার (১৭ জানুয়ারি ) অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা থেকে বিকাল ৪টাপর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ চলে।

যারা নির্বাচিত হয়েছেন–
আব্দুল্লাহ মুমিন ভূঞা ৪২০ ভোট পেয়ে প্রথম স্থানে রয়েছেন। আবদুর রহমান ৪১৮ ভোট পেয়ে দ্বিতীয়। সেলিম ভূইয়া ৪০৩ ভোট পেয়ে তৃতীয় । বিল্লাল মিয়া ৪০১ ভোট পেয়ে চতুর্থ। এবং সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি সদস্য শিরিনা আক্তার ৪৩০ ভোট পেয়েছেন।

ম্যানেজিং কমিটির নির্বাচিত সভাপতি আব্দুর রাজ্জাক ফকির বলেন__

“আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সততা, একনিষ্ঠতা ও সুনামের সহিত পালন করবো, ইনশাআল্লাহ। আমার চেষ্টা-সাধনা আর ধ্যান-খেয়ালই থাকবে যে, কী করে মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান ও শিক্ষকদের পড়াশোনা করানোর মান বিজয়নগরের মধ্যে সবচেয়ে ভালো পর্যায় নিয়ে যাওয়া যায়। সেই চেষ্টাটি আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে করে যাবো।”

সেই জন্য তিনি স্কুল কর্তৃপক্ষ, এলাকাবাসী ও এই স্কুলে পড়ুয়া ছাত্র-ছাত্রীদের অভিভাবক গনদের সহযোগিতা কামনা করেন।