পাইকপাড়া সমাজ কল্যাণ সংগঠনের উদ্বোধন ও উপহার সামগ্রী বিতরণ

0
83

আনুষ্ঠানিক ভাবে বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের উদ্যোগে “পাইকপাড়া প্রবাসী কল্যাণ সংগঠন” এর আত্বপ্রকাশ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

১ এপ্রিল বিকাল ৪ ঘটিকার সময় উপজেলার পাইকপাড়া বাজারে জমজমাট আয়োজনে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা ও আসন্ন রমজানের ইফতার সামগ্রী,মসজিদ মাদ্রাসায় কোরআন শরীফ ও আসন্ন ঈদকে সামনে রেখে শাড়ী ও লুঙ্গী বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়।

উল্লেখ ১৫৬ টি পরিবারের নাম প্রকাশ করে তাদের হেয় না করার দৃষ্টিভঙ্গি থেকে উক্ত সামগ্রী সংগঠনের স্থায়ী প্রতিনিধিরা রাতের বেলায় তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি পৌছে দেওয়ার প্রতিশ্রুতীবদ্ধ হয়ে উক্ত অনুষ্ঠানে এই সামগ্রী গুলো বিতরণ করেনি বলে সংগঠনের প্রতিনিরা জানান।

পাইকপাড়া প্রবাসী কল্যাণ সংগঠন” এর আত্বপ্রকাশ উপলক্ষে আলোচনা সভায় পাহাড়পুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ তাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল উপজেলার ৫ নং হরষপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া,বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত,বিজয়নগর উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন সাধারণ সম্পাদক মোঃ শাহিদ মিয়া,পাইকপাড়া গ্রামের বর্তমান মেম্বার মোঃ কাশেম মিয়া,সাবেক মেম্বার মোঃ চাঁন বাদশা, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোঃ রাজু মিয়া,রেনু সরকার, আব্দুল মন্নাফ সর্দার,আব্দুল হামিদ লোদা মেম্বার প্রমুখ।

প্রধান অতিথিসহ উপস্থিত সকল অতিথি মাদক মুক্ত সমাজ বির্ণিমানের জন্য সবার প্রতি আহবান জানালে উপস্থিত সবাই এক বাক্যে উক্ত বক্তব্যকে সমর্থন জানান।

সংগঠনের স্থায়ী প্রধান প্রতিনিধি মোঃ আলা উদ্দেন এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আরেক স্থায়ী প্রতিনিধি মোঃ আল মামুন রমজান।

এছাড়াও অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের স্থায়ী প্রতিনিধি মোঃ হাসান,শিব্বির আহাম্মেদ,শিপন মিয়াসহ পাইকপাড়া গ্রামের যুবকবৃন্দ।

বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মধ্যে উক্ত সংগঠনকে নেতৃত্ব প্রদান করছেন মিজানুর রহমান,মোঃ সাদ্দাম মিয়া,সফিক মিয়া,স্বপন মিয়া,শাহিদ মিয়াসহ শতাধিক প্রবাসীরা।

অনুষ্ঠান শেষে প্রবাসে অবস্থানরত সকলের জন্য ও উপস্থিত সকলের জন্য দোয়া করা ও তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।