বিজয়নগরে ইত্তেহাদুল ইসলাম চরইসলামপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

0
50

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইত্তেহাদুল ইসলাম বাংলাদেশ এর চরইসলামপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ১ মে রোজ রবিবার বেলা ১১ টার সময় চরইসলামপুর মডেল স্কুলে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উক্ত শাখার সভাপতি হোসাইন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনির হেসেন দস্তগীরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম কামরুল হাসান শান্ত।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, অভিযান এর চেয়ারম্যান, দৈনিক যুগান্তর ও এশিয়ান টেলিভিশনের বিজয়নগর প্রতিনিধি সারুয়ার হাজারী পলাশ।

স্বাগত বক্তব্য রাখেন উক্ত শাখার প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ সভাপতি হাফেজ ক্বারী আব্দুর রহমান নাঈমী আল আয়ুবী । এছাড়াও উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, সংস্থার অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম নাঈমী, সাংগঠনিক সম্পাদক রায়হান সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার আহমেদ ।

উক্ত সংস্থার সদস্য ও প্রবাসীদের অর্থায়নে দুইশত গরীব অসহায় পরিবাররের মাঝে সেমাই, দুধ, চিনি আলু, পেয়াজ, লবন, তেলসহ নগদ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের নেতৃবৃন্দ জানান, প্রতিবছরই তারা উক্ত সংগঠনের পক্ষ থেকে প্রবাসীদের ও সদস্যদের অর্থায়নে ঈদ সামগ্রী দিয়ে থাকেন কিন্তু এবারের চিত্র ভিন্ন। প্রত্যেকে যাতে তাদের ঈদ সামগ্রী নিজের হাতে পায় সেজন্য ইউনিয়ন ব্যাপী সকলকে একত্রিত করে তাদের স্ব স্ব হাতে উক্ত সামগ্রী তুলে দেন।

নেতৃবৃন্দ আরো জানান, সংগঠনটি শুধু ঈদ সামগ্রী বিতরণই নয়, স্বেচ্ছায় রক্তদান, অসহায় রোগীর কল্যাণ, কণ্যাদায়গ্রস্তদের সহযোগিতাসহ প্রতিবন্ধিদের কল্যাণে কাজ করার উদ্যোগ রয়েছে।

এ সময় সংগঠনের সাধারণ সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পরে দেশ ও দেশের বাইরে সংগঠনের সকল সদস্য ও কবরবাসীদের উদ্দেশ্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী হযরত মাওলানা আব্দুর রহমান নাঈমী আল আয়ুবী।