মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই : এ এইচ ইরফান উদ্দিন আহামেদ

0
113

যুব সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। তার জন্য আমাদের খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে হবে। বিভিন্ন প্রভাবশীদের দখলে থাকা সরকারি সম্পত্তি উদ্ধার করে খেলাধুলার জন্য উম্মুক্ত করতে হবে বলে মন্তব্য করেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ এইচ ইরফান উদ্দিন আহামেদ।

তিনি উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর মিয়ার ফিল্ড মাঠে “ইসলামপুর ফ্রেন্ডস্ ক্লাব” আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ১৫ মে রবিবার বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে আয়োজক ও উপস্থিত সবাই উক্ত মাঠটি বেদখল থাকার বিষয়টি অবগত করে উদ্ধার ও সংস্কার করার দাবী জানালে খুব তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়ে তিনি উক্ত কথা গুলো বলেন।

এসময় বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইয়্যাদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংবাদিক জুয়েল রানার সার্বিক পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা শাহীনূর জাহান, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, তিতাস গ্যাস টি এন্ড ডি কোঃ লিঃ মোঃ হাসান মাহমুদ, মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মুনছুরুল হক আকিক, মাধবপুর তিতাস শিশু ও জেনারেল হাসপাতালের এমডি মোঃ আসেদুল হক জিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী ইয়ামিনুল হক প্রমুখ।

মোঃ ফখরিয়ার রেফারিং এ জহিরুল স্পোর্টিং ক্লাব ১:০ গোলে চর ইসলামপুরকে পরাজিত করে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন।

পরে উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ান ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।