অবহেলিত জনগোষ্ঠীর শিক্ষা বিস্তারে কাজ করছি : কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম

0
54

অবহেলিত জনগোষ্ঠীর কেউ উচ্চ শিক্ষার চেষ্টা করলে আমার প্রতিষ্ঠানে তাদের জন্য সব কিছু ফ্রি ব্যবস্থা করা হয়। আমি ও আমার পাঁচটি প্রতিষ্ঠান অবহেলিত জনগোষ্ঠীর শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছে। আমি চাই শিক্ষায় জাতি এগিয়ে যাক।জাতি শিক্ষায় এগিয়ে গেলে এই জাতিকে কেউ উন্নতি আটকিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেন কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম।

২০২১-২০২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তিকৃত উচ্চমাধ্যমিক জেনারেল শাখা ও এইচএসসি (বিএমটি) শাখার শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত “শিক্ষার মানোন্নয়ন ও কলেজের সার্বিক আইনশৃঙ্খলা” বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

৮ জুন বুধবার সকাল ১১ টায় কলেজের দৃষ্টিনন্দন হলরুমে অধ্যক্ষ হাফেজ মোঃ শফিকুর রহমান এর সভাপতিত্বে ও উপস্থিত ছিলেন বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাইয়্যিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য কাজী হারিছুর রহমান, কলেজের উপাধ্যক্ষ মোঃ জহির উদ্দিন,বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, সহ-সভাপতি কাজী আল আমিন, বুধন্তী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইজাজুল হক রাকিব প্রমুখ।

পরে কলেজের শিক্ষার্থী ও ব্রাহ্মণবাড়িয়া থেকে আগত শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।