ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল নিয়ে সর্তক বিজয়নগর থানা পুলিশ,চলছে ব্যাপক সর্তকতামূলক প্রচারণা

0
224

কোপা আমেরিকা ফাইনাল খেলাকে কেন্দ্র করে সর্তক অবস্থানে বিজয়নগর থানা পুলিশ।উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং, সচেতনতা অভিযান,করা নজরদারিতে রয়েছে বিজয়নগর থানা পুলিশের একাধিক টিম।কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার খেলাকে কেন্দ্র করে বিজয়নগরে অপ্রীতিকর ঘটনা এড়াতে সমর্থকদের সতর্ক করতে মাইকিং করছে পুলিশ। শনিবার দুপুর থেকে উপজেলার বিভিন্ন স্থানে বিজয়নগর থানা ও বিভিন্ন ফাঁড়ির পুলিশের উদ্যোগে মাইকিং করা হচ্ছে।

মাইকিংয়ে জরুরি ঘোষণায় বলা হচ্ছে-‘১১ই জুলাই আর্জেন্টিনা ও ব্রাজিলের কোপা আমেরিকা ফাইনাল খেলা হতে যাচ্ছে। উক্ত খেলাটি বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর লকডাইন চলছে। এমতাবস্থায় প্রজেক্টারের মাধ্যমে বড় পর্দায় উন্মুক্তস্থানে- হাটবাজার,রাস্তার মোড়, হোটেল-রেষ্টুরেন্টে, চায়ের দোকান, পাড়ামহল্লায় ঘরবাড়িতে বন্ধুবান্ধব একত্রিত হয়ে, গনজমায়েত করে ফুটবল খেলা দেখতে পারবেন না। নিজ নিজ বাসায় বসে খেলা উপভোগ করার জন্যে সকলকে অনুরোধ করা গেল। খেলা শেষে আনন্দ মিছিল,পটকা-আতশবাজি ফুটানো সম্পূর্ন নিষেধ।
করোনা ভাইরাস প্রতিরোধে আরো সচেতন হোন,নিরাপদ দূরত্ব বজায় রাখুন। জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেননা এবং অবশ্যই মাস্ক পরিধান করবেন।’

বিজয়নগর থানা সেকেন্ড অফিসার মোঃ হাসান খলিল উল্লাহ জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ব্রাজিল আর্জেন্টিনা সমর্থক দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনার পর উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে বিজয়নগর থানা ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছি।প্রত্যেকটা এলাকায় চেয়ারম্যান, মেম্বার ও বিশিষ্ট জনদের সহযোগিতা পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা করছি। চায়ের দোকান বা উন্মুক্তস্থানে যাতে বড় পর্দায় খেলা দেখতে না পারে সেজন্যে সতর্ক করা হচ্ছে এবং খেলার ফলাফলের পর যাতে আনন্দ-উল্লাস-মিছিল সমাবেশ করতে না পারে সে ব্যাপারে আমরা পদক্ষেপ নিয়েছি।