বিজয়নগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজ ছাত্র নিহত

0
430

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৫ নং হরষপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুই পরাজিত মেম্বারের দ্বন্ধে ১ কলেজ ছাত্র নিহত সহ ৭ জন আহত হয়েছেন। সরে জমিনে জানা যায়, ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ আশরাফ আলী ও মোঃ মহসিন মিয়া একে অপরকে পরাজয়ের কারণ চিহিৃত করে দোষারোপ শুরু করেন। এক পর্যায়ে গত ২৮ ডিসেম্বর রাত ৮ টার সময় বড়চাল পূর্বহাটি কামাল মিয়ার চা দোকানের সামনে কথা কাটাকাটির পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের মোট আট জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। আহতরা হলেন,আশরাফ আলীর ছেলে মোঃ শুভ (১৮), সফর আলীর ছেলে মোঃ লিটন মিয়া (৪০), মোঃ সোমন মিয়া(৪২) ও মেম্বার প্রার্থী আশরাফ আলী (৪৫)। অপর পক্ষের মেম্বার প্রার্থী আব্দুর সোবহানের ছেলে মোঃ মহসিন মিয়া (৩৫) ও তার ভাই দেলোয়ার হোসেন (৩২), মোঃ মশু মিয়া (৩০) এবং শামসু মিয়ার ছেলে লালন মিয়া (৩০) ও বাদশাহ মিয়া (৩২) । এ নিয়ে উভয় পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের করলে বিজয়নগর থানা পুলিশ আশরাফ আলী মেম্বার, মোঃ লিটন মিয়া ও অপর মেম্বার প্রার্থী মোঃ মহসিন মিয়া, দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন।
তাদের মধ্যে ধর্মঘর ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী মেম্বার প্রার্থী মোঃ আশরাফ আলীর ছেলে মোঃ শুভ আজ ২ জানুয়ারী সকাল ৯টার সময় ঢাকা হেলথ কেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। কলেজ ছাত্র নিহতকে কেন্দ্র করে এলাকায় থমথম অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোঃ হাছান জানান, ঘটনার পরপর দুই পক্ষের মেম্বার প্রার্থীসহ চারজনকে তাৎক্ষণিক গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এলাকায় পরিস্থিতি শান্ত রয়েরছে।