বিজয়নগরে চার কেজি গাঁজা সহ আটক দুই

0
304

মুহাম্মদ মহসিন আলী, বিজয়নগর

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার মোবাইল টিম ৯ অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা সহ ২ জন আটক করে আদালতে সোপর্দ করেছে। মামলা সূত্রে জানা যায়, রবিবার ২৪ এপ্রিল বিকেলে এস আই আবদুর রশিদ ও এ এস আই সৈয়দ নাসির উদ্দিন এর নেতৃত্বে পরিচালিত মোবাইল টিম ৯ উপজেলার চান্দুরা ইউপির কালিসিমা এলাকার আবিদ খা র বাড়ীর পেছনের চান্দুরা-মির্জাপুর গামী সড়ক এ সিএনজি থেকে তল্লাশি করে ৪ কেজি গাঁজা সহ উপজেলার সিঙ্গারবিল ইউপির মেরাশানি এলাকার আবুল কাসেম এর ছেলে কাউছার ভূইয়া (৩৩) জলফু মিয়ার ছেলে মোহন মিয়া (২৪) কে আটক করেছে।

এজাহার সূত্রে আরো জানা যায়, তল্লাশি করার সময় সিএনজি তে থাকা দুজন দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করার পর সিএনজির পেছনে থাকা ব্যাগ থেকে তিন পুটলায় চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মোবাইল টিম ৯ এর নেতৃত্বে থাকা এস আই আবদুর রশিদ বলেন, উদ্ধারকৃত চার কেজি গাঁজা জব্দের পর দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদে জানা যায়,উপজেলার চান্দুরা ইউপির কালিসীমা এলাকার হরমুজ আলী র ছেলে শাহাবুল (৩০) থেকে গাঁজা কিনে পার্শ্ববর্তী জেলার ভৈরব উপজেলায় নিয়ে যাওয়ার জন্য তারা রওয়ানা করেছিল। তাই শাহাবুল কে এই মামলার পলাতন আসামী করা হয়েছে।

বিজয়নগর থানার অসিসার ইনচার্জ (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, চার কেজি গাঁজা সহ আটক হওয়া দুজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।